Mardaani 2 Movie Review by imtiazshoykat.blogspot.com

মারদানি ২ মুভি রিভিউ

ইন্ডিয়ান ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরোর তথ্য মতে ২০০০ এর উপরে রেপ-মার্ডার কেস গুলো ঘটে ১৮ বছরের কম বয়সী কিশোরদের হাতে। আর এগুলো মাত্র রিপোর্টেড কেসের সংখ্যা এর বাইরের গুলা তো বাদই। এ রকমই ইন্ডিয়ায় সাম্প্রতিক কালে ঘটে যাওয়া কিছু রেপ মার্ডার কেস নিয়ে নির্মিত মুভি মারদানি ২।

Yash Raj Films ব্যানারে হাজার খানেক মুভি আছে যে গুলো অল-টাইম ফেবারেট লিস্টে থাকবে। তার মধ্যে, ধুম, দিল ওয়ালে দুল হানিয়া লে জায়েঙ্গে, সুলতান, মহব্বাতেন, লেডিস vs রিকি ভাল, চাক দে ইন্ডিয়া, ভির যারা, ফানা, সালাম নামাস্তে সবারই কম বেশি এক বারের উপরে দেখা হয়েছে আশা করি। কি নেই তাদের? রোমান্টিক মেলোড্রামা কমেডি থেকে শুরু করে একশন থ্রিলার সবই আছে।



Mardaani 2 Movie Scean

তবে রোমান্টিক আর একশন থ্রিলারের জন্যে Yash Raj Films খ্যাত হলেও সিরিয়াল কিলিং বা এই ধরনের টুইস্টিং মুভি Yash Raj Films ব্যানারে খুব একটা চোখে পড়ে নি। তবে রানী মুখার্জির মারদানি ২ এই ঘাটতিটা পূরণ করেছে বলে মনে হচ্ছে। যারা এর মধ্যেই দেখে ফেলেছেন তারা বলতে পারবেন।

কাহিনী


Mardaani 2 Movie Poster


কিন্তু শিভানি শিভাজি রায় যে কিনা তার ব্যাচের মধ্যে সেরা। কারণ তার কাছে কনস্টেবলের বউসের জন্ডিস থেকে শুরু করে কোন মাফিয়ার কোন কনসাইনমেন্ট কাস্টমসে আটকে আছে সব খবরই থাকে। আর তার মত চৌকশ পুলিশ অফিসার থাকতে কেস সমাধান হবে না এটা তো সম্ভব নয়। কিন্তু সিরিয়াল কিলার ধরা কি এতই সোজা?

রাগের মাথায় যখন কেউ অপরাধ করে বসে তাকে ধরা খুব সহজ। কিন্তু ঠাণ্ডা মাথার খুনি ধরা তেমন একটা সহজ নয়। কেননা বাচ বিচার করে পরিস্থিতি মেপেই চলে খুনি। এ মুভিতেই দেখতে পাবেন খুনি কতটা নাকের নিচে থাকে পুলিশের!

মুভির কাহিনী খুব সাজানো গুছানো। অনেকটা রোমাঞ্চকর কাহিনীর জন্যেও মুভিটি দেখা উচিত।



Mardaani 2 Movie Scean

২০১৯ সালে দীপাবলি উৎসবে রিলিজ পায় মারদানি ২।

IMDB তে ৫,৬৯৭ ভোট পেয়েমুভিটির রেটিং ৭.৪

পুরো ভারত বর্ষ জুড়ে ২০১৬ সালেই ৩৮,৯৭৪ টি রেপ কেস লিপিবদ্ধ করা হয়! ভাবা যায়? সেই সাথে ররেছে নারীদের অত্যাচারের আরো কত মামলা। নারীবাদী কথা অনেকে বললেও এক সাথে সবাই এগিয়ে না আসলে এই সমাধান কখনো সম্ভব নয়। আর সে কারণের নারীদের এক সাথে এগিয়ে যাওয়ার মূলমন্ত্র নিয়েই বানানো হয়েছিল এই মুভিটি।


Mardaani 2 Movie Poster

সময় করে মুভিটি দেখে এসে ব্যক্তিগত রেটিংটি কমেন্টে জানিয়ে উৎসাহ দেওয়ার জন্য অনুরোধ রইল।

২টি মন্তব্য

  1. if you Don't mind i want a permission
    I am a new youtuber! Around 50 subscriber i have! Can i use this blog as Script? I will be very honour if you agreed!

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. That's great to get an offer. I also write scripts for youtubers. If you like I can write for you too. You can contact with me in mail or using contact page here. Thank you.

      মুছুন